• সেপ্টেম্বর ২৫, ২০২১

অকল্যান্ডে বৃষ্টি, অনিশ্চয়তায় বাংলাদেশের ম্যাচ

অকল্যান্ডের ইডেন পার্কে আজ বৃহস্পতিবার টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে ঘুরে দাঁড়ানোর চেষ্টার অপেক্ষায় রয়েছে টাইগাররা।

আর কিছুক্ষণ পরেই নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামার কথা ছিল লাল-সবুজের প্রতিনিধিদের। কিন্তু এতে বাগড়া দিচ্ছে বৃষ্টি। প্রচুর বৃষ্টির কারণে শেষ ম্যাচে টস হতে বিলম্ব হচ্ছে। এমনকি বৃষ্টির কারণে ম্যাচ নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। বৃষ্টি শেষ হলে মাঠে নামবে নিউজিল্যান্ড ও বাংলাদেশ।

এদিকে নিউজিল্যান্ড সিরিজের শেষ টি-টোয়েন্টিতে চোটের কারণে পাওয়া যাবে না দলের নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে। মাহমুদউল্লাহ রিয়াদ না থাকায় অধিনায়ক হিসেবে অভিষেকে হচ্ছে লিটন কুমার দাসের।

মাশরাফি বিন মুর্তজা আগেই অবসর নিয়েছেন টি-টোয়েন্টি ফরম্যাট থেকে। চলমান নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নিয়েছেন সাকিব আল হাসান। ব্যক্তিগত কারণ দেখিয়ে ওয়ানডে সিরিজের পর দেশে ফিরেছেন তামিম ইকবাল। পিঠ আর আঙুলের চোটে লড়ছেন মুশফিকুর রহিম। ওয়ানডে সিরিজ খেললেও আগের দুই টি-টোয়েন্টিতে মাঠে নামতে পারেননি তিনি। এ ম্যাচেও তার খেলা নিয়ে শঙ্কা আছে।

এর সঙ্গে এবার যোগ হয়েছে মাহমুদউল্লাহর চোট। ঊরুর চোটে ভুগছেন তিনি। শেষ টি-টোয়েন্টির আগে ফিটনেস ফিরে না পাওয়ায় তাকে খেলানোর ঝুঁকি নেয়নি টিম ম্যানেজমেন্ট। ফলে ২০০৬ সালের পর প্রথমবার পঞ্চপাণ্ডব খ্যাত এই ৫ ক্রিকেটারকে ছাড়াই মাঠে নামবে লাল-সবুজের প্রতিনিধিরা।

READ  টি২০ বিশ্বকাপের বিকল্প পরিকল্পনা রেখেছে আইসিসি

Pial

Read Previous

শুরু হলো একাদশ সংসদের দ্বাদশ অধিবেশন

Read Next

করোনা বাড়তে থাকায় এবার সব ভোট স্থগিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *