• সেপ্টেম্বর ১৬, ২০২১

কক্সবাজারে তিন হাত, চার পায়ের অদ্ভুত শিশুর জন্ম

কক্সবাজার জেলা সদর হাসপাতালে চার’পা তিন হাত বিশিষ্ট এক শিশুর জন্ম হয়েছে। তবে জন্মের কয়েক ঘণ্টা পরেই মারা গেছে শিশুটি।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকালে মহেশখালীর ইসরাত জাহান (২০) নামে এক গৃহিণীর গর্ভে শিশুটির জন্ম হয়। হাসপাতালের গাইনী বিশেষজ্ঞ ডাক্তার শিরিন আক্তার জাহান অস্ত্রোপচারের মাধ্যমে তার ডেলিভারি হয়।

শিশুটির বাবা জহির বলেন, গত ২৫ জানুয়ারি স্ত্রীর ব্যাথা শুরু হলে প্রথমে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত সেবার জন্য চমেক হাসপাতালে পাঠায়। কিন্তু আর্থিক অসচ্ছলতার কারণে আমরা কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি হই। মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকালে অপারেশনের মাধ্যমে স্ত্রীর ডেলিভারি হয়। অস্ত্রোপচারে শিশুটি পৃথিবীতে আলো দেখলেও আশ্চর্যজনক যে আমার সন্তানটি ৪ পা ও তিন হাত বিশিষ্ট। অদ্ভুত অসুস্থ শিশুটিকে আইসিওতে রাখলেও দুপুরের দিকে পৃথিবীর মায়া ছেড়ে সে চলে যায়।

কক্সবাজার সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক রফিক উছ সালেহীন তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, আজ (মঙ্গলবার) সকালে শিশুটির জন্ম হয়। মাত্র ২৮ সপ্তাহ বয়সী হওয়ায় তাকে বাঁচানো যায়নি বলে ধারণা আমাদের।

কক্সবাজার কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ সোলাইমান কাসেমী বলেন, এটা আল্লাহর কুদরত। এটা দিয়ে আল্লাহ কোনো একটি শিক্ষার নিদর্শন দিয়েছেন নিশ্চয়ই।

READ  বঙ্গবন্ধুর নামে স্থাপিত ভাস্কর্য অপসারণের দাবি ইসলামী শাসনতন্ত্রের

admin

Read Previous

হজরত ইবরাহিম আদহামের সেরা ৫ উপদেশ

Read Next

গুগল ম্যাপে যেভাবে যুক্ত করবেন নিজ বাড়ি, অফিস, দোকান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *