• জুন ১৬, ২০২১

চমৎকার কেটে যাচ্ছে শহীদ – মীরা দম্পতির বিবাহিত জীবন

শহীদ কাপুরের সঙ্গে মালা বদলের আগে মীরা রাজপুত ছিল শুধু একটি নাম। কিন্তু শহীদের সঙ্গে বিয়ের পর ফ্যাশন–সচেতনতা কিংবা সৌন্দর্য—মীরা জনপ্রিয় হয়ে গেলেন বলিউড তারকাদের মতোই। সে যা–ই হোক, শহীদের কাছে মীরা এখনো আগের মতো ছোটটিই আছেন। তা জানালেন সম্প্রতি ইনস্টাগ্রামে মন্তব্য করে।

পাঁচ বছর আগে ১৩ বছরের ছোট, ইংরেজি সাহিত্যের ছাত্রী মীরা রাজপুতকে বিয়ে করেছিলেন শহীদ। তখন মীরা সবে ২১। ২২ বছর বয়সেই প্রথম সন্তান মিশার মা হন তিনি। এর দুই বছর পর দ্বিতীয় সন্তান জৈনকেও স্বাগত জানান সংসারে। দুই ছেলে–মেয়ের চিৎকার আর হইচইয়ের মধ্যে চমৎকার কেটে যাচ্ছে এই দম্পতির বিবাহিত জীবন।

মীরা ইনস্টাগ্রামে কিছু খেলনার বিজ্ঞাপন করছিলেন। বলছিলেন, ‘আমার বিশ্বাস, বাচ্চাদের পেটের ভেতর একটা ব্যাটারি আছে। আর সেই ব্যাটারির চার্জ কখনোই ফুরায় না। তাদের নিয়ে আপনার ব্যস্ততার শেষ নেই। কিন্তু দুটো বাচ্চা নিয়েও আপনাকে সংসারের কাজ করতে হবে। নিজেকে সময় দিতে হবে। তাই আপনি বাচ্চাদের এই খেলনাগুলো দিয়ে বসিয়ে রাখবেন…।’

এভাবেই চলছিল ভিডিওটা। এর মধ্যে শহীদ এসে এক মন্তব্য করে বসলেন। ইনস্টাগ্রামের ওই ভিডিওর নিচে তিনি লিখলেন, ‘তুমি যা-ই বলো না কেন, লোকে তোমাকে সিরিয়াসলি নেবে না। তুমি নিজেই এখনো বাচ্চা। কে বলবে, তুমি দুই সন্তানের মা? দেখে তো মনে হয় না।

READ  এবার মার্চে দেয়া হবে অস্কার

admin

Read Previous

ভ্যাট দিলে মাসে মাসে পুরস্কার

Read Next

বিশ্বে জাহাজ ভাঙা শিল্পে শীর্ষে বাংলাদেশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *