• জুন ২২, ২০২১

তাসকিনের হাতে ‘৩’ সেলাই

বাংলাদেশে জাতীয় দলের বর্তমান সময়ের ফর্মে থাকা ফাস্ট বোলার তাসকিন আহমেদ। একের পর এক চোটের কারণে দলে খেলতে পারেননি অনেক দিন। তবে নিজেকে নতুন করে গড়ে তুলেছিলেন তিনি। কিন্তু এবারও ভাগ্য সহায় হলো না। প্রাথমিক দল থেকে মূল স্কোয়াড ঘোষণার আগেই চোটে পড়লেন এই ডানহাতি পেসার।

বাঁ হাতে সেলাই নিতে হয়েছে তাসকিনকে। মোট ৩টি সেলাই পড়েছে তার হাতে। তবে এই চোটে সিরিজ থেকে বাদ পরার কোনা অলোচনা এখনও হয়নি। তাকে পর্যবেক্ষণ শেষে চোটের অবস্থা দেখে নেওয়া হবে সিদ্ধান্ত। তাসকিনের চোট ‘বোলিং হ্যান্ড’ এ নয়, তাই ক্যারিবীয় তাকে পাওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। আপাতত তাই তার বিকল্প হিসেবেও কারও কথা ভাবা হচ্ছে না।

ক্যারিবীয় সিরিজের প্রাথমিক স্কোয়াডের আনুষ্ঠানিক অনুশীলনের সময় বাঁ হাতে চোট পান তাসকিন। আঘাত পাওয়ার পর আর অনুশীলনই করতে পারেননি। তাৎক্ষনিক হোটেলে ফিরে যান এবং চিকিৎসকের শরণাপন্ন হন।

তাসকিনের বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী বলেন, ‘তাসকিনের হাতের অবস্থা ভালো। ৩টি সেলাই লেগেছে, ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে আছে। শুধু চামড়া ছিলেছে, মাংসে লাগেনি। আমরা মেডিকেল টিম খুবই আশাবাদী। যেহেতু বোলিং হ্যান্ডে চোট না, তাই ব্যান্ডেজ নিয়ে খেলা যাবে।’

READ  নিউজিল্যান্ডে আগে আসাটা ভালো ভাবে কাজে লাগাতে পারছি: হাবিবুল বাশার

admin

Read Previous

ট্রাম্পের বিরুদ্ধে মেয়ে ইভানকা!

Read Next

বাংলাদেশের কাছে প্রতিডোজ টিকা ৪ ডলারে বিক্রি করবে সিরাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *