• সেপ্টেম্বর ১৩, ২০২১

দ্বিতীয় টেস্টেও অপরিবর্তিত বাংলাদেশ দল

আগামীকাল (২৯ এপ্রিল) ক্যান্ডির পাল্লেকেল্লে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্টে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। তার আগে আজ দল ঘোষণা করেছে বিসিবি। দলে কোনো পরিবর্তন আনা হয়নি। প্রথম টেস্টের স্কোয়াড নিয়েই স্বাগতিকদের মোকাবেলা করবে মমিনুল হকের দল।

২১ জনের প্রাথমিক স্কোয়াড নিয়ে শ্রীলঙ্কা যায় বাংলাদেশ। সেখান থেকে ৬ জন প্রথম টেস্টের চূড়ান্ত দল থেকে বাদ পড়েন। এরা হলেন শহিদুল ইসলাম, শুভাগত হোম, নুরুল হাসান সোহান, নাঈম হাসান এবং সৈয়দ খালেদ আহমেদ। দ্বিতীয় টেস্টেও তাদের ভাগ্য খুললো না, থাকতে হলো বাতিলের খাতাতেই।

প্রথম টেস্টে ৬ বিশেষজ্ঞ ব্যাটসম্যান এবং পাঁচ বোলার নিয়ে মাঠে নেমেছিল বাংলাদেশ। দ্বিতীয় টেস্টে কী হতে যাচ্ছে সেটা এখনই বলা মুশকিল। অভিষেক হতে পারে পেসার শরিফুল কিংবা অলরাউন্ডার ইয়াসির আলি রাব্বির। তবে উইকেট দেখেই একাদশ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে টিম ম্যানেজমেন্ট।

দ্বিতীয় টেস্টে বাংলাদেশের স্কোয়াড

মুমিনুল হক সৌরভ (অধিনায়ক), মুশফিকুর রহীম, তামিম ইকবাল, লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, মোহাম্মদ সাইফ হাসান, ইয়াসির আলি, শরিফুল ইসলাম, আবু জায়েদ রাহি এবং তাইজুল ইসলাম।

READ  জুভেন্টাসে শিবিরে দুঃসংবাদ, ইনজুরিতে দিবালা

Pial

Read Previous

চাকরির বয়স চলে যাচ্ছে অনেকের, ‘উদ্বিগ্ন’ তরুণরা

Read Next

করোনা রোধে মুখে খাওয়ার ওষুধ আনছে ফাইজার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *