• জুন ২৩, ২০২১

প্রতি রাত ৪১ লাখ টাকা খরচের হানিমুনে কাজল

ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ কিছু ছবি আপলোড করেছেন তামিল, তেলেগু ও বলিউড অভিনেত্রী কাজল আগারওয়াল। রোববার (৮ নভেম্বর) ভক্তদের উদ্দেশ্যে দেওয়া অভিনেত্রীর মধুচন্দ্রিমায় কাটানো সময়গুলোর ছবি কাউকে ঈর্ষায়, আবার কাউকে আক্ষেপে ভাসাচ্ছে।

হ্যাঁ, কাজল তার স্বামী গৌতম কিসলুকে নিয়ে এখন মালদ্বীপের কনরাড দ্বীপে অবকাশযাপন করছেন।
অভিনেত্রীর ইনস্টাগ্রামের একটি ছবিতে দেখা যায়, লাল বিচ গাউনে তাকে জড়িয়ে রেখেছেন স্বামী গৌতম। ক্যাপশনে লেখা, ‘সুন্দর তুমি’। কাজলের মতো তার স্বামীও ইনস্টাগ্রামে পোস্ট করা থেকে পিছিয়ে নেই।
মালদ্বীপে পৌঁছে গৌতম কিসলু লেখেন, ‘ঘুরতে এসে নিজের মধ্যে অন্যরকম ভালোলাগা কাজ করছে। অবশ্য সতর্কতার সঙ্গেই বের হয়েছি। ধীরে ধীরে স্বাভাবিক দিনে ফিরছি।

নবদম্পতির ইনস্টাগ্রাম পোস্ট থেকে জানা যায়, মালদ্বীপে রাঙ্গালি আইল্যান্ড রিসোর্টে তারা অবস্থান করছেন। এ হোটেলটি রাঙ্গালি দ্বীপের পানির নিচে অবস্থিত।

এখানেই তৈরি হতে যাচ্ছে বিশ্বের প্রথম অর্ধনিমজ্জিত জাদুঘর। সমুদ্র ভূ-পৃষ্ঠের প্রায় ১৬ ফুট নিচে কনরাড মালদ্বীপ রাঙ্গালি আইল্যান্ড হোটেলের ভেতরে রয়েছে কাঁচে ঘেরা একটি রেস্তোরাঁ। যেখানে বসে সামুদ্রিক প্রাণীদের চলাফেরা করতে দেখা যায়। এই হোটেলে এক রাত থাকতে খরচ করতে হয় প্রায় ৫০ হাজার ডলার, যা বাংলাদেশি টাকায় ৪১ লাখেরও বেশি।

READ  সময়মতো বিয়ে নিয়ে মিজানুর রহমান আজহারী যা বলেন

admin

Read Previous

মিয়ানমারে দ্বিতীয় মেয়াদে জয়ী হতে পারে সু চি’র দল

Read Next

অবৈধ দখলমুক্ত করে জায়গা দখলে নিল চসিক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *