• সেপ্টেম্বর ১৩, ২০২১

প্রেমিকারা যা শুনতে চায়

চলুন জেনে নিই কোন কথাগুলো আপনার প্রেমিকা শুনলে বেশি খুশি হয়। প্রেমিকের কাছ থেকে মেয়েরা অনেক কিছুই শুনতে চায়। কিন্তু অনেক ছেলেরা এই বিষয়ে একেবারেই বুঝতে চায় না। অথচ এই বিষয়গুলোই তাদের সম্পকের্ক করতে পারে আরও মজবুত। আমি তোমাকে ভালোবাসি । আপনি যতবার এই কথা বলবেন মেয়েরা তত বেশিবার আপনার প্রেমে পড়বে। আর মনে রাখবেন, রাগের মুহূতর্ হোক কিংবা বিপদের সময় হোকÑ এই একটি কথাই মেয়েদের মুখে হাসি আনতে যথেষ্ট।

তোমার কাছে কী মনে হয়? মেয়েরা সবসময় চায় ছেলেরা সব কাজ করার আগে তাকে বলে করুক। তাই অযথা প্রেমিকার কাছে না লুকিয়ে তাকে বলেই করার চেষ্টা করুন।

তুমি খুব ভালো মা হতে পারবে।এমন কথা শুনলে মেয়েরা নিজেকে পরিপূণর্ মনে করে। নিজের সঙ্গীর কাছ থেকে এমন কথা শোনার মানে হলো আপনাকে সে অনেকটা শ্রদ্ধা করে। মনে রাখবেন, এই শ্রদ্ধাবোধ আপনাদের সম্পকের্ বিশ্বাস টিকিয়ে রাখবে। চলো শপিংয়ে যাই। আপনি চাইলে এই এক কথা দিয়েই আপনার প্রেমিকাকে খুশি করতে পারেন।

তোমাকে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছি ।আপনি যদি কখনো এমন কথা বলেন, তখন দেখবেন মেয়েটি নতুন করে আবারও আপনার প্রেমে পড়বে। কারণ আপনার জীবনে তার গুরুত্ব কতটুকু এটা জানা তার জন্য খুবই জরুরি।

তোমাকে খুবই সুন্দর লাগছে।মেয়েরা ছেলেদের কাছ থেকে প্রশংসা শুনতে খুবই পছন্দ করে। যখন আপনি তার একটু প্রশংসা করবেন সে ভীষণ খুশি হবে।

আমার জীবনে তুমিই একমাত্র মেয়ে।অনেকে শুধু বলার জন্য বলে আবার অনেকে সত্যিকার অথের্ই বলে। কিন্তু এই কথা শোনার পর মেয়েরা নিজেকে অনেক বেশি ‘বিশেষ’ মনে করে। আর এর ফলে সে সম্পকের্ আরও বেশি জড়িয়ে পড়ে।

READ  সেই ছোট্ট মুন্নি এখন দেখতে কেমন হয়েছে

admin

Read Previous

মেয়েদের ভালোবাসা গভীর হয় যেসব কথায়

Read Next

যে গ্রামে সবকিছু নিয়ন্ত্রণ করেন নারীরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *