• সেপ্টেম্বর ১৩, ২০২১

বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবারও রিয়াল সভাপতি পেরেজ

বিনা প্রতিদ্বন্দ্বিতায় স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদের সভাপতি পুনঃনির্বাচিত হলেন ফ্লোরেন্টিনো পেরেজ। আজ মঙ্গলবার স্প্যানিশ চ্যাম্পিয়নরা এই ঘোষণা দিয়েছে। এই নিয়ে তিনি ৬ষ্ঠ বারের মত ক্লাবের সভাপতি নির্বাচিত হলেন। চলতি মাসের শুরুতে সভাপতির পদের জন্য একমাত্র মনোনয়ন পত্রটি জমা দিয়েছিলেন ৭৪ বছর বয়সি পেরেজ।

ক্লাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘একমাত্র প্রার্থী হিসেবে ডি. ফ্লোরেন্টিনো পেরেজ রড্রিগুয়েজকে সভাপতি নির্বাচন করেছে নির্বাচন কমিশন।’ এর আগে ২০১৩ ও ২০১৭ সালে আরো দুইবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় ক্লাবটির সভাপতি নির্বাচিত হয়েছিলেন স্পেনের শীর্ষস্থানীয় নির্মাণ কম্পানি এসিএসের সত্বাধিকারী পেরেজ। ১৮ বছর ধরে তিনি রিয়াল মাদ্রিদের শীর্ষ কর্তার দায়িত্ব পালন করছেন। রিয়াল মাদ্রিদকে তারকা সমৃদ্ধ ‘গ্যালাক্টিকোস’ যুগে নিয়ে আসার মুল কারিগরও ছিলেন এই সংগঠক।

পেরেজের নতুন মেয়াদের এই দায়িত্ব শেষ হবে ২০২৫ সালে। গত ১ এপ্রিল এক বোর্ড সভায় স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের নতুন নির্বাচনের উদ্যোগ নেয়ার আহ্বান জানান পেরেজ। এর আগে ২০১৭ সালেও তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় ক্লাবের সভাপতি নির্বাচিত হন। তবে ২০১২ সালে

সংস্কারের মাধ্যমে সভাপতি পদের নির্বাচনকে কঠিন করে তোলায় ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন পেরেজ। ওই নিয়ম অনুযায়ী সভাপতি পদে নির্বাচন করার জন্য একজন প্রার্থীকে কমপক্ষে ২০ বছর ধরে ক্লাবের সদস্য হিসেবে থাকতে হতো।

READ  শত্রুতা ভুলে ভারতের জন্য বাবর আজমের প্রার্থনা

Pial

Read Previous

আবারও জ্যাক মার সম্পদ বাড়ল

Read Next

কোরআন পাঠের পাঁচ মোবাইল অ্যাপ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *