• জুন ১৬, ২০২১

মেসির সঙ্গে আরেকবার খেলতে চান নেইমার

আগামী মৌসুমেই লিওনেল মেসির সঙ্গে আবার খেলতে চান নেইমার। তার জীবনে যদি বড় কোনো ইচ্ছে থাকে, তা হচ্ছে লিওনেল মেসির সঙ্গে আরেকবা খেলা। ব্রাজিলিয়ান তারকা নিজেই অনেকটা বোমা ফাটিয়ে এমনটি জানিয়েছেন।

এর আগে বার্সেলোনায় মেসির সঙ্গে চার বছর ড্রেসিংরুম ভাগাভাগি করেছেন নেইমার। পরে কাতালান জায়ান্ট ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইয়ে পাড়ি দেন তিনি। যদিও নেইমার বলেননি কোন দলে মেসির সঙ্গে একইসাথে খেলতে চান। তবে আর্জেন্টাইন অধিনায়কের সঙ্গে আরও একবার মাঠ মাতানোর ব্যাপারটি লুকিয়ে রাখতে পারেননি বিশ্বের সবচেয়ে দামি এই তারকা ফরোয়ার্ড।

চ্যাম্পিয়নস লিগে ওল্ড ট্রাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে জয়ের পর নেইমার বলেন, ‘আমি যেই জিনিসটা সবচেয়ে বেশি চাই, তা হলো মেসির সঙ্গে আরও একবার খেলা। তার সঙ্গে মাঠের সময়টা উপভোগ করি। ’
তিনি আরও বলেন, ‘সে আমার জায়গায় খেলতে পারে। তার কোনো সমস্যা নেই, আমি নিশ্চিত। আমি তার সঙ্গে আবারও খেলতে চাই এবং আমি এটা নিশ্চিত যে, পরের মৌসুমেই। আমাদের এটা করতে হবে। ’

একজন আর্জেন্টাইন আর আরেকজন ব্রাজিলিয়ান হলেও তাদের বন্ধুত্বের পথে বাধা হয়নি ফুটবল মাঠের চিরবৈরিতা। ২০১৩ সালে নেইমার বার্সেলোনায় যোগ দেওয়ার পর থেকেই হরিহর আত্মা দুজন। নেইমার ২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে ফ্রান্সের রাজধানীতে চলে যাওয়ার পরেও চিড় ধরেনি সেই বন্ধুত্বে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

READ  করোনায় বন্ধ হয়ে গেল আইপিএল

admin

Read Previous

বাবার সম্পত্তিতে মেয়ের অধিকার রয়েছে

Read Next

সীমালঙ্ঘন থেকে বিরত থাকতে হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *