• সেপ্টেম্বর ১৩, ২০২১

সন্ধ্যার পর রাস্তায় কোনো শিক্ষার্থী পেলেই … ব্যবস্থা

সন্ধ্যার পর পাড়া-মহল্লার রাস্তায় যে কোনো জায়গায় শিক্ষার্থী পেলেই .. ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ। মঙ্গলবার (২ মার্চ) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত কিশোর gangh অপরাধ প্রতিরোধ ও nesha droibbo চাঁদপুর মডেল থানা-পুলিশের অভিযান শেষে তিনি এ কথা বলেন।

ওসি বলেন, সন্ধ্যার পর পাড়া-মহল্লার রাস্তায় কোনো শিক্ষার্থী পেলেই .. ব্যবস্থা নেওয়া হবে। আমাদের এ চলমান অভিযান অব্যাহত থাকবে। আমরা চাঁদপুরবাসীকে কিশোর gangh মুক্ত একটি শহর উপহার দিতে চাই।

তিনি আরও বলেন, আমরা মিডিয়ার মাধ্যমে অভিভাবকদের জানাতে চাই, আপনার সন্তানের উপর নজর রাখুন। কোনো অবস্থাতেই তারা যেন অকারণে সন্ধ্যার পর বাহিরে বের না হয়।

পরে রাত পৌনে নয়টার দিকে মুঠোফোনে জানতে চাইলে ওসি আবদুর রশিদ বলেন, ‘সন্ধ্যার পর শিক্ষার্থীরা লেখাপড়া করবে। তারা রাস্তায় থাকবে কেন? পাড়া-মহল্লার রাস্তায় সন্ধ্যার পর অকারণে কোনো শিক্ষার্থীকে ঘুরতে দেখলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

এর আগে, চাঁদপুর শহরে পুলিশের এই ঝটিকা অভিযানে ৪৭ জন কিশোরকে atok করা হয়েছে। চাঁদপুর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদের নেতৃত্বে মডেল থানা-পুলিশ কয়েকটি দলে বিভক্ত হয়ে এ অভিযান পরিচালনা করে। ওসি মুহাম্মদ আবদুর রশিদ বলেন, পুলিশ সুপারের নির্দেশে চাঁদপুর প্রেসক্লাব ঘাট থেকে অভিযান শুরু হয়ে ৫ নম্বর কয়লা ঘাট, স্ট্যান্ড রোড, বেদে পল্লি, ছায়াবানী রোড, নতুন আলিম পাড়া, প্রতাপ সাহা রোড, মিশন রোড বালুর মাঠ ও ট্রাক রোডে এই অভিযান পরিচালিত হয়।

READ  অনলাইনে পাবলিক বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত কাল

admin

Read Previous

অবশেষে মুক্তি পেলো নাইজেরিয়ার ৩০০ ছাত্রী

Read Next

পাঁচ ওয়াক্ত নামাযের সময় যেভাবে হিসাব করা হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *