• জুন ১৬, ২০২১

২০২১ সাল কেমন যাবে আপনার?

২০২০ সালে করোনার দাপটে কাবু হয়েছে স্বাস্থ্য ও অর্থনীতি। প্রাণ হারিয়েছেন অনেকেই। মৃত্যু-শোক আর রোগ-যন্ত্রণা ছাড়াও চাকরি বা কাজ হারিয়েছে অসংখ্য মানুষ। এমন পরিস্থিতিতে সামনে আসছে নতুন বছর। ২০২১ সাল কেমন কাটবে? এমন জিজ্ঞাসা এখন সবার মনে। এ ব্যাপারে রাশিফল কী বলে? আসুন জেনে নেই ২০২১ সালের ভবিষ্যদ্বাণী-

মেষ: ২০২১ শুরু থেকেই ইতিবাচক। খুবই সৌভাগ্য নিয়ে বছর শুরু করতে চলেছেন। সবার সঙ্গে ভালো সময় কাটবে। তবে কাজের দিকে মনোযোগ বাড়াতে হবে। আর্থিক দিকে প্রবল উন্নতি রয়েছে। প্রেমভাগ্যও ভালো।
বৃষ: ভাগ্যের জোরে বহু সমস্যা কাটিয়ে উঠবেন। নতুন সৃজনশীল কাজ সুখবর দেবে। ভালো পারফরমেন্স আসবে। ক্যারিয়ারের ক্ষেত্রে সুখবর পাবেন। সেপ্টেম্বর থেকে দারুণ সময় কাটবে। প্রেম ও দাম্পত্য সুখে কাটবে। পরিবার থেকে আশা অনুযায়ী পাবেন।

মিথুন: অনেক পুরোনো সংঘাত কাটিয়ে সুসময়ের দিকে যাবেন। আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে ভালো সময়। যারা বিয়ে করতে চাইছেন; তারা এগিয়ে যাবেন। শিক্ষার্থীদের ক্ষেত্রেও সুসময় এনে দেবে।
কর্কট: খানিকটা ব্যাকফুটে গিয়ে শুরু হতে পারে। প্রথমদিকে কিছুটা পরিশ্রম ও লড়াই করতে হবে। কাজের জায়গায় পরিশ্রম দিলে লাভবান হবেন। খরচ প্রবলভাবে বাড়বে। প্রেমের ক্ষেত্রে বাধা আসবে। দাম্পত্য জীবনে সংঘাত দেখা দেবে। তবে ক্যারিয়ারে স্থায়িত্ব আসবে।

সিংহ: কিছু বড় সিদ্ধান্ত নিতে হবে। এর ক্ষেত্রে জেদি হতে পারেন। পরিবারের দিকে নজর দিয়ে কিছু কঠিন সিদ্ধান্ত নিতে পারেন। ক্যারিয়ার ও বিবাহিত জীবনের মধ্যে বড় সংঘাত আসবে। তার সমাধান করাই বড় চ্যালেঞ্জ হবে। প্রেমের ক্ষেত্রে বিলাসিতা বাড়বে।
কন্যা: কোনো বড় সুখবর আসন্ন। নতুন কিছু করে দেখানোর তাগিদে বহুদূর এগিয়ে যাবেন। সুযোগের সদ্ব্যবহার করতে হবে। ক্যারিয়ারে উন্নতির সুযোগ আসবে। জীবনের বহুদিক সম্পর্কে ভাবনা-চিন্তার সময় এসেছে। সেদিকে এগিয়ে যেতে হবে।

তুলা: জীবনের অন্যতম সফল বছর হবে। ব্যক্তিগত জীবনে ব্যাপক সাফল্য এনে দেবে। অনেক বেশি সুখি করবে। অনেক কম বাধা-বিপত্তি পার হতে হবে। মায়ের স্বাস্থ্য ও নিজের স্বাস্থ্য সম্পর্কে সচেতন হতে হবে। কাজে উন্নতি ও বেতন বাড়বে। কাজের প্রশংসা হতে চলেছে। বিবাহিত জীবন সুখে কাটবে।
বৃশ্চিক: মন্দ-ভালো মিশিয়ে কাটবে। যে কাজেই হাত দেবেন; তাতে সাহস জোগাতে হবে। আর্থিক উন্নতি সুখি করবে। প্রেমের সম্পর্ক খুব ভালো হবে। অবিবাহিতরা বড় কোনো সুখবর পেতে পারেন।

READ  শীতে কোন পানিতে গোসল করা উচিত?

ধনু: বড় সারপ্রাইজ পাবেন। সমৃদ্ধি ও সাফল্য আপনাকে কেন্দ্র করে আবর্তিত হবে। প্রতিটি কাজে উচ্চাকাঙ্ক্ষা থাকবে। বহু ক্ষেত্রে উন্নতির রাস্তায় হাঁটবেন। সামাজিক গণ্ডিও বিস্তার করবেন। কাজ ও পরিবারে দারুণ ভারসাম্য থাকবে। স্বাস্থ্যের বিষয়ে খেয়াল রাখবেন।
মকর: আত্মসমালোচনার পথ ধরবেন। তবে আর্থিক দিক দিয়ে একটু সতর্ক থাকতে হবে। বিবাহিতরা আর্থিক দিকে নজর রাখবেন। কাজের জায়গায় ইগো সংঘাত বাড়তে পারে। তবে শিক্ষার্থীদের জন্য ২০২১ সাল দারুণ।

কুম্ভ: বহু ধরনের অভিজ্ঞতা পাবেন। প্রথমদিকে খানিকটা মুষড়ে পড়তে পারেন। তবে পরের দিকে তা আর থাকবে না। জীবনের বড় ব্যাপ্তি দেখা যেতে পারে। বিয়ে ও প্রেমের ক্ষেত্রে ভালো সময়। অবিবাহিতদের জীবনে নতুন কেউ আসতে পারে।
মীন: মিশ্র অভিজ্ঞতার শিকার হবেন। তবে প্রবল খরচ হবে। যদিও নতুন বন্ধুত্ব আসবে। সামাজিকভাবে উন্নতি দেখা যাবে সেপ্টেম্বর-অক্টোবরের মধ্যে। বহু পরিশ্রমের পর মিলবে কাঙ্ক্ষিত সাফল্য।

admin

Read Previous

জামাতে নামাজ আদায়ে ২৭ গুণ বেশি সওয়াব

Read Next

করোনায় আক্রান্তের শ্বাসকষ্ট কমানোর উপায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *