• সেপ্টেম্বর ২১, ২০২১

৯ জেলায় নতুন ডিসি

দেশের নয় জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এই নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়েছে।

ময়মনসিংহ, কুমিল্লা, দিনাজপুর, কুষ্টিয়া, হবিগঞ্জ, রাঙামাটি, ঝিনাইদহ, জামালপুর ও ভোলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ পেয়েছেন।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসানের সই করা প্রজ্ঞাপনে ময়মনসিংহের জেলা প্রশাসকের দায়িত্ব দেয়া হয়েছে জামালপুরের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হককে।

কুমিল্লার জেলা প্রশাসক হয়েছেন হবিগঞ্জের জেলা প্রশাসক মো. কামরুল হাসান, দিনাজপুরের জেলা প্রশাসক করা হয়েছে বিদ্যুৎ বিভাগের উপসচির খালেদ মোহাম্মদ জাকিকে।

প্রোগ্রাম এক্সিকিউটিভ অ্যান্ড কো অর্ডিনেটর, স্ট্রেনদেনিং পাবলিক ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্ট প্রোগ্রাম সার্ভিস ডেলিভারির (এসপিএফএমএস) মোহাম্মদ সাইদুল ইসলামকে কুষ্টিয়ার জেলা প্রশাসক, ভূমি মন্ত্রণালয়ের উপসচিব ইশরাত জাহানকে হবিগঞ্জের জেলা প্রশাসক, মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মোহাম্মদ মিজানুর রহমানকে রাঙামাটির ডিসি করা হয়েছে।

এছাড়া যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর একান্ত সচিব মো. মজিবুর রহমানকে ঝিনাইদহের জেলা প্রশাসক, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগে সংযুক্ত উপসচিব মুর্শেদা জামানকে জামালপুরের ডিসি এবং বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের উপসচিব মো. তৌফিক-ইলাহী-চৌধুরীকে ভোলার জেলা প্রশাসকের দায়িত্ব দেয়া হয়েছে।

READ  ঢাকা জেলার ১ হাজার ৫০ পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহার

admin

Read Previous

ঈমানের সৌন্দর্য বৃদ্ধির দোয়া

Read Next

শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *