• জুন ১৬, ২০২১

‘মুজিব শতবর্ষের বিজয় দিবস উপলক্ষে চৌফলদন্ডী স্টুডেন্ট ফোরাম কর্তৃক শহীদদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন ও পরিচ্ছন্নতা অভিযান-২০ইং

‘মুজিব শতবর্ষের বিজয় দিবস উপলক্ষে চৌফলদন্ডী স্টুডেন্ট ফোরাম কর্তৃক শহীদদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন ও পরিচ্ছন্নতা অভিযান-২০ইং


চৌফলদন্ডী ইউনিয়নের অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে গঠিত চৌফলদন্ডী স্টুডেন্ট ফোরাম একটি স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন। পড়াশোনার পাশাপাশি সামাজিক, সাংস্কৃতিক,ক্রীড়া ও বিভিন্ন স্বেচ্ছাসেবামূলক কাজে নিজেদের সম্পৃক্তকরণের মাধ্যমে দেশের উন্নয়নে ভূমিকা রাখার প্রত্যয় নিয়ে যাত্রা সংগঠনটির।

তারই ধারাবাহিকতায় ১৬.১২.২০ তারিখ মুজিব শতবর্ষের বিজয় দিবসে নানা কার্যক্রম পরিচালনা করে সংগঠনের সদস্যরা।সকাল ৯:৩০ মিনিটে সংগঠনের সদস্যরা চৌফলদন্ডী আদর্শ উচ্চ বিদ্যালয় শহীদ মিনারে পুষ্পমাল্য জ্ঞাপন করেন।পরে বিদ্যালয় প্রাজ্ঞনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন তারা।

সভায় বক্তব্য রাখেন ফোরামের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য সবুজবাগ মডেল স্কুল ও কলেজের প্রতিষ্ঠাতা সদস্য ও প্রাক্তন শিক্ষক জনাব মুজিবুর রহমান ও অন্যান্য নেতৃবৃন্দ। এসময় বাংলাদেশের মুক্তিযুদ্ধের ইতিহাস,শহীদদের বীরত্বের কথা, দেশের চলমান উন্নয়নমূলক কাজ আলোচনায় উঠে আসে।

আলোচনায় উপস্থিত দর্শকদের সামনে ফোরামের লক্ষ্য উদ্দেশ্য, বার্ষিক পরিকল্পনার কথাও তুলে ধরেন বক্তারা। পরে শহীদদের আত্নার মাগফিরাত কামনা করে দোয়ার মাধ্যমে আলোচনা সভা সমাপ্ত হয়।

এদিকে বিকাল ৩টার দিকে বিজয় দিবসে শহীদদের উৎসর্গ করে পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচিত পালিত হয়।এতে অংশগ্রহণ করেন সংগঠনটির শতাধিক সদস্য। এসময় তারা চৌফলদন্ডী বাজার থেকে চৌফলদন্ডী-খুরুশকুল সংযোগ সেতু পর্যন্ত প্রায় ০.৫কি.মি. রাস্তায় থাকা ময়লা ও বর্জ্য অপসারণ করেন।এদিকে সংগঠনটির এমন কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন স্হানীয় জনপ্রতিনিধি ও সাধারণ জনগণ।

পরে সংগঠনের সমৃদ্ধি কামনায় দোয়া চেয়ে দিনের কার্যক্রম শেষ করে উদীয়মান তরুণ মেধাবী শিক্ষার্থীদের সংগঠন চৌফলদন্ডী স্টুডেন্ট ফোরাম।

অভিযানের আমাদের মাঝে উপস্থিত ছিলেন মুজিব রহমান মুজিব। অভিযানের অংশ নেওয়া সকলেই তাদের পরিস্কার পরিচ্ছন্নতা শারীরিক সৌন্দর্যের ও সবল এবং মেধা মননের উৎকৃষ্ট প্রমাণ দিয়েছেন সবাইকে ধন্যবাদ।

চৌফলদনডী স্টুডেন্ট ফোরাম পক্ষ থেকে অভিবাদন ও বিজয় দিবসের শুভেচ্ছা 💗
ফয়সাল করিম তাহসিন
এস এম শহিদ বিন আলম
লামংছেন
আবু তালেব
আমরা উৎসর্গ করলাম সেই সকল বীর দের যাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি আমাদের সোনার বাংলাদেশ।

READ  শীত আসছে, আপনি প্রস্তুত তো

admin

Read Previous

চৌফলদন্ডী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে চৌফলদন্ডী কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।

Read Next

অসহায়-অক্ষমতায় সাহায্য লাভের ছোট্ট দোয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *