• সেপ্টেম্বর ১৩, ২০২১

‘একা থাকতে থাকতে ক্লান্ত হয়ে গেছি’

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনুভা তিশা। ব্যক্তিগত জীবনে ব্যবসায়ী ফারজানুল হকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর তাদের এ সম্পর্ক পরিণয়ে রূপ নেয়। শুরুতে বিয়ের কথা গোপন রাখলেও পরে তা নিজেই প্রকাশ্যে আনেন তিশা।

তারপর ভালোই চলছিল এই দম্পতির জীবন। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান আনুশ। কিন্তু চার বছরের মাথায় তাদের মধ্যে শুরু হয় তিক্ততা। ২০১৮ সালের ২১ মে ফারজানুল হকের সঙ্গে তার আনুষ্ঠানিক বিবাহ বিচ্ছেদ হয়।

দাম্পত্য কলহ ও বিবাহ বিচ্ছেদ তিশার ব্যক্তিগত জীবনে দারুণ প্রভাব ফেলে। অসুস্থ হয়ে হাসপাতালেও ভর্তি ছিলেন তিনি। সবকিছু মিলিয়ে অনেকটা আড়ালে চলে গিয়েছিলেন। সব বাধা-বিপত্তি পাশ রেখে আবার ঘুরে দাঁড়ান তিশা। সরব হন অভিনয়ে। চলতি বছরে মুক্তি পাওয়া তার অভিনীত ‘আগস্ট ১৪’ ওয়েব সিরিজটি মুক্তির পর প্রশংসা কুড়ান তিনি।

তাসনুভার বিবাহ বিচ্ছেদের পর কেটে গেছে ২ বছরের বেশি সময়। এখন সন্তান ও অভিনয় নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি। কিন্তু নতুন করে ঘর বাঁধার বিষয়ে কী ভাবছেন এই অভিনেত্রী? তাসনুভা তিশা বলেন, এখনই বিয়ে নিয়ে কিছু ভাবছি না। যদিও একা থাকতে থাকতে ক্লান্ত হয়ে গেছি। আবার এটাও ভাবি একাকী জীবন ভালোই লাগে। শুধু ফেসবুকে মানুষের বিয়ের পোস্ট দেখে মনে হয় আমারও বিয়ে করা উচিত। কিন্তু আগে বিয়ে করে যে কষ্ট পেয়েছি, এখন আর সাহস পাই না। তা ছাড়া বিশ্বাস করার মতো কাউকে পাচ্ছি না।

বিয়ে দুজন মানুষের বোঝাপড়ার বিষয়। তাই বিয়ের পূর্বে ভালো বোঝাপড়া জরুরি। আবার বিয়ে করলে একই ভুল করতে চান না তিশা। তার ভাষায় ভুল একবার করেছি, দ্বিতীয়বার একই ভুল করতে চাই না। এ জন্য বিয়ে করতে ভয় পাচ্ছি। প্রয়োজনে আরও পাঁচ বছর অপেক্ষা করতে চাই। কিন্তু মনের মতো একজন পাত্র চাই

READ  চলে গেলেন কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়

টিভি নাটকে অভিনয়ের মধ্য দিয়ে পথচলা শুরু তাসনুভা তিশার। এরপর কাজ করেন বিজ্ঞাপনচিত্র, মিউজিক ভিডিওতে। অল্প সময়ের মধ্যেই নির্মাতাদের পছন্দের তালিকায় জায়গা করেন নেন তিনি। অভিনয় করেছেন ‘চল যাই’ নামে একটি চলচ্চিত্রেও। তার ক্যারিয়ারে সবচেয়ে আলোচিত কাজ ‘আগস্ট ১৪’। এতে ‘ডার্ক’ চরিত্রে অভিনয় করে সবার নজর কাড়েন তিনি

admin

Read Previous

শীতে পুরুষদের জন্য স্কিনকেয়ার

Read Next

দূরে থেকেও সম্পর্ক টিকিয়ে রাখবেন যেভাবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *