• জুন ২৩, ২০২১

এবার হলিউডের ছবিতে হৃতিক রোশন!

হৃতিক রোশনকে বলা হয় বলিউডের ‘গ্রিক গড’। অভিনয়ের পাশাপাশি বিশ্বের সবচেয়ে সুন্দর পুরুষদের তালিকায় প্রথমসারিতে রয়েছেন। বলিউডের ক্যারিয়ারে দু’দশক পার করে এবার না কি হলিউডের দিকে পা বাড়াতে চলেছেন হৃতিক রোশন।

জানা গেছে, হলিউড স্পাই থ্রিলারে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে হৃতিককে। করোনাকালেই মুম্বাইয়ের বাড়ি থেকে অডিশন দিয়েছেন অভিনেতা।১৯৮০ সালে ‘আশা’ ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন হৃতিক।

নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন বাবা রাকেশ রোশন পরিচালিত ‘কহো না প্যায়ার হ্যায়’ ছবির মাধ্যমে। প্রথম ছবিই ছিল সুপারহিট। তারপরের দুই দশকের সুন্দর চেহারার ইমেজ ভেঙে নিজেকে অভিনেতা হিসেবে তুলে ধরেছেন হৃতিক। ২০১৯ সালে দুই ভিন্ন ছবি ‘সুপার ৩০’ এবং ‘ওয়ার’-এর জন্য দর্শকের প্রশংসা এবং বাণিজ্যিক সাফল্য দুইই পেয়েছেন। শোনা যাচ্ছে, আমেরিকান ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা গার্শ এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন হৃতিক। তাদের মাধ্যমেই এই হলিউড প্রকল্পের প্রস্তাব পেয়েছেন। প্রায় আট মাস আগে থেকে কথাবার্তা চলছে। দুই সপ্তাহ আগে না কি অডিশন টেপ পাঠানো হয়েছে। সব ঠিক থাকলে হলিউড স্পাই থ্রিলারে প্যারালাল লিড হিসেবে অভিনয় করবেন হৃতিক। যদিও এখনো হৃতিক বা তার টিমের থেকে এ বিষয়ে কোনো তথ্য মেলেনি।

হৃতিক রোশন এখন ব্যস্ত নিজের ‘কৃষ’ সিরিজ নিয়ে। বাবা রাকেশ রোশনের পরিচালনাতেই ভারতীয় সুপারহিরো হিসেবে পর্দায় আত্মপ্রকাশ করেন হৃতিক। এবার ‘কৃষ ৪’ ছবিতে ফের একবার সুপারহিরোর পোশাকে দেখা যাবে তাকে। নভেম্বরের শুরুতেই শেয়ার করেছেন একটি গ্রাফিক্যাল ভিডিও।

READ  আনুশকার সঙ্গে প্রভাসের বিয়ে হয়নি যে কারণে

admin

Read Previous

ব্রণ হওয়ার বিভিন্ন কারণ ও প্রতিকার

Read Next

কুসুম গরম পানির উপকারিতা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *