• জুন ২৫, ২০২১

করোনায় বন্ধ হয়ে গেল আইপিএল

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে বন্ধ হয়ে গেল আইপিএল। ভারতীয় ক্রিকেট বোর্ড-বিসিসিআইর পক্ষ থেকে জানানো হয়েছে আপাতত স্থগিত রাখা হচ্ছে আইপিএল। আবার কবে শুরু হবে তা এখনও জানানো হয়নি। একের পর এক ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় এমন সিদ্ধান্ত নিল বিসিসিআই।

এ ক্রিকেট টুর্নামেন্টের চূড়ান্ত স্বাস্থ্যবিধি মানার পরও বেশ কয়েকজন ক্রিকেটার ও বিভিন্ন দলের সাপোর্ট স্টাফের অনেকে আক্রান্ত হন। এরপরই এলো এই সিদ্ধান্ত।

মঙ্গলবার (৪ মে) দুপুরে সানরাইজার্স হায়দরাবাদের কিপার-ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা কোভিড পজিটিভ হওয়ার খবর প্রকাশের পর টুর্নামেন্ট স্থগিত করার এই ঘোষণা এলো।

আইপিএলের সহ-সভাপতি রাজীব শুক্লা এশিয়ান নিউজ ইন্টারন্যাশনালকে (এএনআই) বলেছেন, এই মৌসুমের জন্যই স্থগিত হয়ে গেছে এ প্রতিযোগিতা।
গত দুইদিন ধরে করোনা ভাইরাসকে ঘিরে একের পর এক নেতিবাচক খবরই পাচ্ছে আইপিএল। এ কারণেই মূলত স্থগিত করে দেওয়া হয়েছে বাকি খেলাগুলো। এ পর্যন্ত মাঠে গড়িয়েছে আইপিএলের ২৯টি ম্যাচ। গ্রুপ পর্বের ২৭টি ও পরে প্লে-অফের চারটি মিলিয়ে মোট ৩১টি ম্যাচ বাকি রয়েছে আইপিএলের।

জানা গেছে, একাধিক ভারতীয় এবং বিদেশি ক্রিকেটার এ অবস্থায় আর আইপিএল খেলতে রাজি নন। কলকাতা নাইট রাইডার্স, চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দরাবাদ, দিল্লি ক্যাপিটালস দলের ক্রিকেটার এবং সদস্যরা করোনা আক্রান্ত হন।

মঙ্গলবার জানা যায়, ঋদ্ধিমান সাহা এবং অমিত মিশ্র করোনা আক্রান্ত হয়েছেন। চেন্নাই দল ইতিমধ্যেই ৬ দিনের জন্য আইসো রয়েছে। সুত্রের খবর, এই মুহূর্তে আইপিএল-এর ৬টি দল কঠোর নিভৃতবাসে রয়েছে।

ঋদ্ধির জ্বর ছিল গত চারদিন ধরে। সোমবার রাতে করোনা পরীক্ষা হয় তাঁর। তার ফল পজিটিভ আসে। সঙ্গে সঙ্গে নিভৃতবাসে পাঠানো হয় তাঁকে। হায়দরাবাদ দলকে কঠোর নিভৃতবাসে পাঠানো হয়।

READ  ক্রিকেটারদের কার বেতন কত

Pial

Read Previous

আমরা কঠিন সময় পার করছি: বিল গেটস কন্যা জেনিফার

Read Next

ভারতে প্রথম করোনা পজিটিভ চিড়িয়াখানার ৮ সিংহ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *