• সেপ্টেম্বর ২২, ২০২১

নিউজিল্যান্ডে টি-২০ খেলবেন না তামিম

নিউজিল্যান্ড সফরের জন্য ঘোষিত ওয়ানডে এবং টি-২০ সিরিজের দলে ছিলেন বাংলাদেশ দলের অভিজ্ঞ ব্যাটসম্যান তামিম ইকবাল। কিন্তু নিউজিল্যান্ডের বিপক্ষে আাগামী ২০ মার্চ শুরু হওয়া ওয়ানডে সিরিজে দলকে নেতৃত্ব দিলেও টি-২০ সিরিজে খেলবেন না তামিম।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষে দেশে ফিরবেন বাংলাদেশের জার্সিতে সর্বোচ্চ আন্তর্জাতিক রান করা ওপেনার তামিম। বৃহস্পতিবার জুম মিটিংয়ে বিষয়টি জানান বাঁ-হাতি এই ব্যাটসম্যান। বলেন, ব্যক্তিগত কারণে তিন ম্যাচের টি-২০ সিরিজে খেলবেন না তিনি।

টি-২০ না খেললেও ওয়ানডে সিরিজে দলকে নেতৃত্ব দিয়ে ভালো ফল এনে দিতে চান তিনি। তামিম বলেন, ‘নিউজিল্যান্ডে আমাদের অতীত রেকর্ড ভালো না। তবে এবার আমরা ভালো কিছু করতে চাই। জয় নিয়ে দেশে ফিরতে চাই। এখানে আমাদের অনুশীলন ভালো হয়েছে। আশা করছি, ম্যাচে আমরা ভালো পারফরম্যান্স দেখাতে পারবো।’

নিউজিল্যান্ডের কন্ডিশনে এশিয়ার দলগুলোর জন্য ভালো করা কঠিন। কিউইরা পেস আক্রমণ দিয়ে ধসিয়ে দেন প্রতিপক্ষকে। তবে বাংলাদেশ দলও এবার বড় পেস বহর নিয়ে তাসমানিয়া দ্বীপে গেছে। পেস বোলাররা ভালো ছন্দে আছেন। পেস বোলিং দিয়েই তাই কিউইদের রুখতে চায় তামিমরা। টাইগারদের হেড কোচ রাসেল ডমিঙ্গোও বলেছেন তেমনটাই।

এ বিষয়ে ওয়ানডে অধিনায়ক তামিম জানান, পেসাররা ভালো ছন্দে আছেন। তাদের কাছে দলের প্রত্যাশা অনেক। তামিম আশা করছেন, পেসরারা এই সফরে নিজেদের সেরাটা দেবেন। তাদের হাত ধরেই সাফল্য পাওয়ার আশা করছে বাংলাদেশ দল। নিউজিল্যান্ডের বিপক্ষে তাদের মাটিতে দ্বিপাক্ষিক সিরিজে এর আগে কোন ম্যাচ জেতেনি বাংলাদেশ।

READ  হোয়াইটওয়াশ হল টাইগাররা

Pial

Read Previous

খুশির খবরে মিষ্টি বিতরণের বিধান

Read Next

করোনার স্বাস্থ্যবিধি মানাতে রবিবার মাঠে নামছে পুলিশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *