• জুন ১৬, ২০২১

পোকখালী যুবলীগ সম্মেলনে ক্লিন ইমেজ প্রার্থী হিসেবে ইত্তেহাদ এগিয়ে

সাধারণ সম্পাদকে ক্লিন ইমেজ হিসাবে এগিয়ে ইত্তেহাদ পোকখালী যুবলীগ সম্মেলনে ক্লিন ইমেজ প্রার্থী হিসেবে ইত্তেহাদ এগিয়ে দীর্ঘবছর পর পোকখালী ইউনিয়ন যুবলীগের দ্বি-বার্ষিকী

সম্মেলন ও কাউন্সিলে পরিচ্ছন্ন,ক্লিন ইমেজের সাধারন সম্পাদক প্রার্থী হিসেবে অহিদুর রহমান ইত্তেহাদ ভোটের মাঠে এগিয়ে রয়েছেন। 

২৭ নভেম্বরের বহুল প্রতিক্ষিত সম্মেলনকে ঘিরে তৃনমূল পর্যায়ের নেতাকর্মীদের মাঝে সাজ সাজ রব দেখা দিয়েছে। নেতাকর্মীদের মাঝে চাঙ্গাভাব ও বিরাজ করছে। ইতিমধ্যে ইউনিয়নের আওতাধীন নয়টি ওর্যাড় কমিটির সম্মেলনও সম্পন্ন হয়। দীর্ঘকাল পর ইউনিয়ন যুবলীগ আহবায়ক থেকে সম্মেলনের মাধ্যমে কমিটি হতে যাচ্ছে। এ সম্মেলনে এবার সভাপতি ও সম্পাদক পদের প্রার্থীরা নড়েচড়ে বসতে শুরু করেছে।

অনেকে তৃনমূল নেতাকর্মী দের সাথে যোগাযোগ রক্ষা করে যাচ্ছেন, সময় দিয়ে যাচ্ছেন।ইতিমধ্যে প্রার্থীরা কাউন্সিলরদের ধারে ধারে ছুটে যাচ্ছেন।   

পোকখালী ইউনিয়ন যুবলীগকে শক্তিশালী করে দাঁড় করাতে সাধারণ সম্পাদক পদে লড়াইয়ের করে যাচ্ছেন পোকখালী আ,লীগে আমৃত্যু সদস্য, ওয়ার্ড় আ,লীগ সাবেক সভাপতি মরহুম মাষ্টার আলমের সুযোগ্য সন্তান,পরিচ্ছন্ন, ক্লিন ইমেজ, চট্রগ্রাম সাউদান ইউনির্ভারসিটির শিক্ষাথী অহিদুর রহমান ইত্তেহাদ অন্য প্রার্থীদের চেয়ে এগিয়ে রয়েছেন।

তিনি সততা,সুনাম,ইমেজ ধরে রেখেছেন। দলের জন্য নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছেন। সাধারন সম্পাদক হিসেবে তিনি ভদ্র, নম্র, শিক্ষিত।পারিবারিক গ্রহনযোগ্যতা ধরে রেখে ইতিমধ্যে ভোটারদের সাথে যোগাযোগ অব্যাহত রেখেছেন এবং সু-সম্পর্ক বজায় রেখে চলছেন

সূত্র মতে, পোকখালী যুবলীগের ৯৩জন ভোটার দের ভোটদানের মাধ্যমে নতুন নেতৃত্ব সৃষ্টি হবে বলে জানা যায়। প্রার্থীরা সেই চিন্তা মাথায় রেখে মাঠে ঘাটে চষে বেড়াচ্ছেন। ভোটারদের সাথে কৌশল বিনিময় অব্যাহত রেখেছেন। 

তৃনমূল পর্যায়ে নেতাকর্মীদের মতে, কর্মীদের আপদে বিপদে, চরম মুর্হুতে ছুটে আসা, এছাড়া সাংগঠনিক কার্যক্রম চাঙ্গা রাখতে পারবে এমন নেতা নিবার্চিত করা হবে।

READ  সাদ্দাম-মারুফ পরিষদ কে ইশতিয়াক নূরের শুভেচ্ছা

admin

Read Previous

সাদ্দাম-মারুফ পরিষদ কে ইশতিয়াক নূরের শুভেচ্ছা

Read Next

কক্সবাজার পৌর বিএনপির কমিটি ঘোষনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *